শারজাহ যুবলীগের জেল হত্যা দিবস পালন

সংযুক্ত আরব আমিরাতের শারজার রোলার  বাওয়াবত আল বুখারী রেস্টোরেন্টের হল রুমে আরব আমিরাত আওয়ামী যুবলীগ  শারজাহ প্রাদেশিক কমিটির উদ্যোগে জেল হত্যা দিবস স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ০৩/১১/২০১৮ তারিখ রোজ শনিবার।

শারজা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জনাব মিজানুর রহমানের সঞ্চালনায় এই সভায় প্রধান অতিথি ছিলেন টাংগাইলের নাগর পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব জাকিরুল ইসলাম উইলিয়াম।প্রধান আলোচক ছিলেন আওয়ামী যুবলীগ আরব আমিরাত কেন্দীয় ভারপ্রাপ্ত সভাপতি জনাব জাহাঙ্গির আলম।প্রধান বক্তা ছিলেন ইউ এ ই যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল ইসলাম শফি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার চেতনাকে বিলুপ্ত করতে ঘাতক দল বঙ্গবন্ধুকে ও তার পরিবারকে হত্যা করে ক্ষান্ত হননি, পাশাপাশি তার সহচর জাতীয় চার নেতাকেও নির্মম ভাবে জেলখানায় হত্যা করেছে, কিন্তু ঘাতকরা বাচতে পারেনি, বিচার তাদের হয়েছে।তিনি প্রবাসে যুবলীগের সাংগঠনিক কর্ম তৎপরতার প্রশংসা করেন।
প্রধান বক্তা তার বক্তব্যে সু-সংগঠিত থেকে কাজ করে যাওয়ার আহবান জানান যুবলীগ নেতা কর্মীদের।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ এ ই কেন্দ্রীয় যুবলীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ মিজান, ফুজিরা যুবলীগের সভাপতি ফরিদুল আলম,রাস আল খাইমাহ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হারুনুর রশীদ,আজমান যুবলীগের আহবায়ক মোরশেদুল কাদের মুন্না, সদস্য সচিব হারুনুর রশীদ রঙ্গো, দুবাই যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাহেদুল করিম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক শিমুল মোস্তফা।
আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শারজাহ যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক শেখ নুরুল ইসলাম রাশেদ।এতে আরো বক্তব্য রাকেন ফজিরা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নাজিম উদ্দীন,শারজাহ যুবলীগের সহ সভাপতি মো: মোস্তাফা জামান,প্রচার সম্পাদক সুমন মৃধা,সারজাহ আল দাঈদ যুবলীগের সভাপতি ইদ্রিচ আলম তালুকদার,শারজাহ সানাইয়া যুবলীগের আহ্বায়ক আবু নাছের,সদস্য সচিব বাবুল হাজারী,দুবাই সোনাপুর যুবলীগের সভাপতি শেখ জামিল, সাধারণ সম্পাদক কাজ্বী মাসুদুর রহমান সহ  প্রমুখ।
উক্ত আলোচনা সভায় ইউ এ ই কেন্দ্রীয় যুবলীগের সাতটি প্রাদেশিক কমিটি ও ইউনিট কমিটির সকল নেতৃবৃন্দ ও মুজিব সৈনিক উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment

সর্বশেষ পোস্ট

নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে ২টি মসজিদে সন্ত্রাসী হামলা, হতাহত অনেক।

নিউজিল্যান্ডে ২টি  মসজিদে সন্ত্রাসী হামলা, হতাহত অনেক। কোন কোন পত্রিকায় ২৭ জন নিহত হয়েছে বলে তথ্য এসেছে।নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দু...