News on politices

***শারজাহ আওয়ামী যুবলীগ প্রাদেশিক কমিটির উদ্দ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শিশু পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও কর্মী সভা অনুষ্ঠিত।****

১৮ অক্টোবর, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ইউ.এ. ই. প্রাদেশিক কমিটি সারজাহ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাছির উদ্দিন এবং সাধারণ সম্পাদক Mizanur Rahaman Mizan ও যুগ্ন সাধারন সম্পাদক Sheaik Nurul Islam Rashed এর যৌথ সঞ্চলনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শিশু পুত্র শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল ও সারজাহ সানাইয়া ইউনিট কমিটি গঠন কল্পে এক বিশাল কর্মী সভা সারজাহ ইয়াছমিন রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয়।
##উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ইউ.এ. ই কেন্দ্রীয় কমিটির সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউ.এ.ই কেন্দ্রীয় যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক S M Shafiqul Islam,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ.এ.ই. কেন্দ্রীয় যুবলীগের সহ সভাপতি তাজ উদ্দিন, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর আলম,দপ্তর সম্পাদক মোহাম্মদ মিজান,ফুজিরা যুবলীগের সভাপতি ফরিদুল আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম, দুবাই আল আবির যুবলীগের সভাপতি এবং দুবাই যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাহেদুল করিম চৌধুরী,রাস আল খাইমাহ যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম,সহ সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান,সহ সারজাহ সানাইয়া ইউনিট কমিটি যুবলীগের নেতৃবৃন্দ।এতে শেখ রাসেলের জন্য দোয়া মুনাজাত করা হয়।
_শেষে Naser Chowdhury আহ্বয়াক ও বাবুল হাজারী সদস্য সচিব করে ৩১জন সদস্য বিশিষ্ট শারজাহ আওয়ামী যুবলীগ এর আওয়াতাধীন “সানাইয়া যুবলীগ” এর ইউনিট কমিটির আহ্বয়াক কমিটি ঘোষনা করা হয়।

No comments:

Post a Comment

সর্বশেষ পোস্ট

নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে ২টি মসজিদে সন্ত্রাসী হামলা, হতাহত অনেক।

নিউজিল্যান্ডে ২টি  মসজিদে সন্ত্রাসী হামলা, হতাহত অনেক। কোন কোন পত্রিকায় ২৭ জন নিহত হয়েছে বলে তথ্য এসেছে।নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দু...