বাংলাদেশ প্রবাসী চুনতী সমিতির তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন।

বাংলাদেশ প্রবাসী চুনতী সমিতির
তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন।

গত ৫ নভেম্বর দুবাইয়ে বেষ্ট ওয়েস্টার্ন প্লাস পার্ল ক্রীক হোটেলের হলরুমে  বাংলাদেশ  প্রবাসী চুনুতী  সমিতির উদ্যোগে অনুষ্ঠিত হয় সমিতির তৃতীয় বর্ষ পূর্তি অনুষ্ঠান।প্রবাসী চুনতি সমিতির সভাপতি মো. নুরুল ইসলাম তাজুর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মোক্তারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কন্স্যুলেটের প্রশাসনিক কর্মকর্তা আনিসুর রহমান। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা এবং গাউছিয়া কমিটি দুবাইয়ের সভাপতি আলহাজ্ব মৌলানা ফজলুল কবির চৌধুরী।  বিশেষ অতিথি  ছিলেন  বিশিষ্ট সংগঠক  নুরুন্নবী চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেন,প্রবাসীদের প্রেরিত রেমিটেন্স দেশের উন্নয়নে একটি চালিকা শক্তি। সেই কথাটি মাথায় রেখে আমরা যে যেই দলই করিনা কেন সেদিকে না থাকিয়ে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে সবাই কাজ করতে হবে। কারন দেশ আপনার আমার সকলের। বক্তারা আরো বলেন, এই সমিতিটি প্রবাসী ও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে । তাই সংগঠনটি প্রতিষ্টার পর থেকে আমিরাতে প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।
তারা আরো বলেন, প্রবাসে অসহায় প্রবাসীদের এবং দেশে কারো কোন রক্তের প্রয়োজন হলে প্রবাসী চুনতি সমিতির  কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে। কারণ এই সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যদের পক্ষ থেকে ব্লাড দেওয়ার পরিকল্পনা করেছে। ইতিমধ্যে সকলের ব্লাড টেস্ট করে ব্লাড গ্রুপ নির্ধারণ করা হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও সংগঠনের সতস্যবৃন্দকে বিভিন্ন সেবা মূলক কাজের স্বীকৃতি হিসাবে সম্মাননা ক্রেস্ট করা হয়। এছাড়া সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য একুশে টেশিভিশনের আরব আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদারকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি সেলিম আহমদ  সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কমিউনিটিনেতা  কাজী মোহাম্মদ আলী, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, মো. সেলিম, মো. জবরুল ইসলাম,  ফখরুল ইসলাম, মোহাম্মদ  ইকবাল হোসেন খান, মো. এনামুল হক, মো. জুনাইয়েদ মিয়া প্রমূখ।

No comments:

Post a Comment

সর্বশেষ পোস্ট

নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে ২টি মসজিদে সন্ত্রাসী হামলা, হতাহত অনেক।

নিউজিল্যান্ডে ২টি  মসজিদে সন্ত্রাসী হামলা, হতাহত অনেক। কোন কোন পত্রিকায় ২৭ জন নিহত হয়েছে বলে তথ্য এসেছে।নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দু...